দেশের বাজারে মুক্তি পেলো রিয়েলমি ৭আই ও ৭ প্রো






দেশের বাজারে একের পর এক নতুন ফোন এনেই যাচ্ছে রিয়েলমি। কিছুদিন আগেই রিয়েলমি সি১৭ বাজারে এসে। কিছুদিন যেতে না যেতেই নতুন ফোন নিয়ে হাজির রিয়েলমি। এবার দেশের বাজারে রিয়েলমি ৭ সিরিজের দুইটি ফোন মুক্তি পেয়েছে। ফোন দুইটি হলো – রিয়েলমি ৭আই ও রিয়েলমি ৭ প্রো। চলুন জেনে নেওয়া যাক, রিয়েলমি ৭আই ও রিয়েলমি ৭ প্রো ফোন দুইটি সম্পর্কে বিস্তারিত।

রিয়েলমি ৭আই

৬.৫ইঞ্চির এইচডি প্লাস রেজুলেশনের পাঞ্চ হোল ডিসপ্লে থাকছে রিয়েলমি ৭আই ফোনটিতে। ৯০হার্জ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লেটির স্ক্রিন টু বডি রেশিও ৯০%। ডিসপ্লের পাঞ্চ হোলে থাকছে ১৬মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।

রিয়েলমি ৭আই এর ব্যাকে থাকছে কোয়াড ক্যামেরা সেটাপ। ৬৪মেগাপিক্সেলের মেইন ক্যামেরার পাশাপাশি থাকছে ৮মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ২মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২মেগাপিক্সেলের ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর।

রিয়েলমি ৭আই ফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট। এছাড়াও সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর, ডেডিকেটেড এসডি কার্ড স্লটও থাকছে ফোনটিতে। ফোনটিতে আছে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি। বক্সে দেওয়া থাকবে ১৮ওয়াটের চার্জার।

রিয়েলমি ৭আই ফোনটি পাওয়া যাবে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে। দেশের বাজারে রিয়েলমি ৭আই ফোনটির দাম ধরা হয়েছে ১৮,৯৯০টাকা।

রিয়েলমি ৭ প্রো

রিয়েলমি ৭ প্রো ফোনটি একই সাথে এবং একই নেইম সিরিজে বাজারে ছাড়লেও কোনো ক্ষেত্রেই ফোন দুইটির মধ্যে মিল নেই। রিয়েলমি ৭আই ও ৭ প্রো ফোন দুইটি সম্পূর্ণ ভিন্ন ধরনের।

রিয়েলমি ৭ প্রো তে থাকছে ৬.৪ইঞ্চির ফুল এইচডি প্লা এমোলেড ডিসপ্লে। রিয়েলমি ৭ প্রো তে বিশালভাবে মার্কেটিং করা হয়েছে এর ৬৫ওয়াট সুপারডার্ট চার্জিংকে। রিয়েলমির দাবি এই চার্জার দিয়ে ৪৫০০মিলিএম্প এর ব্যাটারি ৩৪মিনিটের মধ্যেই শূণ্য থেকে ফুল চার্জ করা যাবে। 

রিয়েলমি ৭ প্রো ফোনটিতেও থাকছে ৭আই প্রো তে থাকা একই কোয়াড ক্যামেরা সেটাপ। ফোনের সামনে থাকছে ৩২মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা। রিয়েলমি ৭ প্রো ফোনটি চলবে স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট দ্বারা।


রিয়েলমি ৭ প্রো তে থাকছে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। দেশের বাজারে রিয়েলমি ৭ প্রো ফোনটির দাম ধরা হয়েছে ২৭,৯৯০ টাকা। 


রিয়েলমি ৭আই এবং ৭ প্রো ফোন দুইটি ১৩ সেপ্টেম্বর থেকেই পাওয়া যাবে সংশ্লিষ্ট রিয়েলমি স্টোর ও অথোরাইজড সেলারদের কাছে।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget